আজব ! একটি ক্লীকে ১২ টি ওয়েবসাইটে ফাইল আপলোড করুন !!

No Comments

আমার যারা ইন্টারনেট ব্যবহার করি তাদের প্রতিনিয়ত বিভিন্ন প্রকার ফাইল আপলোড/ডাউনলোড করতে হয়। সেক্ষেত্রে বেশীরভাগ সময় বিভিন্ন হোস্টিং সাইট থেকে আমরা আপলোড বা ডাউনলোড করে থাকি। যেমন:-Rapidshare, Hotfile, MediaFire, Megaupload, EasyShare, DepositFiles, Uploading, Sharingmatrix, Filefactory ইত্যাদি সাইট থেকে। অনেক ব্লগার আছে যারা বিভিন্ন সফটয়্যার বা ফাইলের ডাউনলোড লিঙ্ক ব্যবহার করে থাকেন তাদের পোষ্টে। আবার অনেক পাঠক বা ভিজিটরের সেই লিঙ্ক থেকে ডাউনলোড করার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয় ফলে বিকল্প ডাউনলোড লিঙ্কের দেবার প্রস্তাব করে। তখন অনেকক্ষেত্রে ভিজিটর এবং ব্লগার উভয়েরই মেজাজ খাপার হয় যেতে পারে । একই ফাইল এক এক করে বিভিন্ন হোস্টিং সাইটে আপলোড করা যেমন ব্লগার বা আপলোডারের সময়ের প্রয়োজন তেমনি একেক জনের কাছে একেক হোস্টিং সাইট প্রিয়… কারো কাছে মিডিয়াফায়ার বেস্ট অথবা হটফাইল বেস্ট।

এ সকল সমস্যা এখন আর থাকবে না। এখন আপনি একটি সাইটে ফাইল আপলোড করবেন এবং তার বিনিময়ে পাবেন আপনার পছন্দের এবং জনপ্রিয় ১২ টি হোস্টিং সাইটের ফাইল ডাউনলোড লিঙ্ক। এতে আপনার সময় বাচঁবে এবং ফাইল ডাউনলোডে সমস্যা হবেনা।

সাইটটি হলো

 MirrorCreator.com

এই সাইটে কোন প্রকার রেজিষ্টেশন করতে হবে না বা প্রিমিয়াম সদস্য হবার প্রযোজন নেই। শুধু মাত্র ওয়েব সাইট’টি তে প্রবেশ করে আপনার ফাইল আপলোড করুন এবং আপনার পছন্দের হোস্টিং সাইটগুলো নির্বাচন করে দিন। সব জনপ্রিয় হোস্টিং সাইটের তালিকা থেকে আপনার পছন্দের যে কোন ১২ টি সাইট নিবার্চন করতে পারবেন।

আপনার ফাইল’টি আপলোড হবার পর স্বয়ংক্রিয় ভাবে আপনার নির্বাচিত হোস্টিং সাইটের ডাউনলোড লিঙ্ক আপনি পেয়ে যাবেন।

আপলোডারের সময় / ব্যান্ডউইথ বাচাঁবে। ডাউনলোডার তার পছন্দমত হোস্টিং সাইট থেকে ফাইল ডাউনলোড করতে পারবে সহজেই। আরো জানতে এখানে দেখতে পারেন।


আব্দুর রহিম আইটি ওয়ার্ল্ডের একজন লেখক, সম্পাদক এবং উপদেষ্টা। বর্তমানে তিনি ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পড়ছেন। মূলত তিনি ব্লগিং , প্রোফেশনাল ওয়েব ও গ্রাফিক্স ডিজাইন করে থাকেন। তাকে ফেসবুকে পাবেন।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.