আপনার পিসির কিছু ফোল্ডার বা ফাইল ডিলিট হচ্ছেনা error দেখাচ্ছে? এদিকে আসুন তাহলে।

1 Comments

আমরা পিসি চালাই বা ল্যাপটপ চালাই কিন্ত মাঝে মাঝে দেখা যায় যে আমাদের  পিসি তে কিছু ফাইল বা ফোল্ডার আছে যে গুলো আমরা ডিলিট করতে পারিনা ডিলিট error আসে বা ডিলিট এর যায়গা টা লক করা দেখা যায় আর সেগুলো আমরা ডিলিট করতে পারিনা মন মেজাজ খুব খারাপ হইয়ে যায় এবং সেই ফোল্ডার গুলো হার্ড ডিস্ক টা কে স্লো করে রাখে তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম 238kb একটি software যার দ্বারা আপনি আপনার সেই ডিলিট না হওয়া ফাইল বা ফোল্ডার গুলো ডিলিট করতে পারবেন.ডিলিট করতে গেলে নিচের মত ছবি আসে তাই তো? তাহলে ডাউনলোড করে নিন।

example1

tutorial1

ডাউনলোড  করা হলে এখন software টি ইন্সটল করুন আর যে ফাইল বা ফোল্ডার ডিলিট হচ্ছে না সেটির উপর মাউস রেখে রাইট বাটন ক্লিক করুন আর দেখুন নিচের মত unlock লেখা আছে এখন unlock করুন তারপর আপনার সেই ফাইল বা ফোল্ডার টি ডিলিট করুন দেখুন ডিলিট হয়ে গেছে।

 

Download Link :http://www25.zippyshare.com/v/EzVPL8fj/file.html

 


প্রথম থেকেই হ্যাকিং, রিভিউ, গ্যাজেট, সফটওয়্যার ইত্যাদি সম্পর্কে আমার ব্যাপক আগ্রহ আমায় ব্লগইন জগতে নিয়ে আসে। আমি সব সময় চেষ্টা করি আমার সামান্যতম জ্ঞানটুকু সকলের মাঝে ছড়িয়ে দিতে। বর্তমানে আমি কম্পিউটার সায়েন্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করছি। আমাকে ফেসবুকে পাবেন।

You might like also

Comments

1 thought on “আপনার পিসির কিছু ফোল্ডার বা ফাইল ডিলিট হচ্ছেনা error দেখাচ্ছে? এদিকে আসুন তাহলে।”

  1. Guljer says:

    http://www25.zippyshare.com/v/EzVPL8fj/file.html
    This link shows file is removed. so how can I get?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.