দুই টাচ স্ক্রিন ডিসপ্লের ফোল্ডিং ফোন

No Comments

2016_03_31_17_50_12_d0tirYwXWA6XLrp8W5Tcw9qIckohWD_original

চীনের স্বনামধন্য প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান জিওনি প্রযুক্তি বাজারে নিয়ে এলো ডাবল টাচস্ক্রিনের ফ্লিপ ফোন। ফোনটির মডেল ডব্লিউ৯০৯। তবে চীনের বাইরে সেটটি পেতে এখনও অপেক্ষা করতে হবে।

এই ফ্লিপ ফোনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট এবং ডুয়েল টাচ ডিসপ্লে। কোনো ফ্লিপফোনে এই সুবিধাগুলো এই প্রথম।

৪.২ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের সঙ্গে ফোনটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম। বাইরের ডিসপ্লেতে রয়েছে ২.৫ ডি গ্লাস। অক্টাকোর মিডিয়া টেক এমটি৬৭৫৫এম প্রসেসর দ্বারা ফোনটি পরিচালিত হবে। এর অপারেটিং সিস্টেমে রয়েছে অ্যানড্রয়েড ৫.১ ললিপপ। ৬৪ জিবি বিল্ট ইন মেমোরি অতিরিক্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও সেলফি প্রেমীদের জন্য এই ফোনে রয়েছে ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

ফোনটিতে রয়েছে ২৫৩০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। ফোনটি সম্পূর্ণ চার্জে ২৯.৭ ঘন্টা কথা বলা এবং ৪০৮ ঘন্টা স্ট্যান্ডবাই থাকার নিশ্চয়তা দেয়।

ডব্লিউ৯০৯ এর ফিঙ্গারপ্রিন্ট দিয়ে .৩৮ সেকেন্ডে ফোনটি আনলক করা যায়। ফোনটিতে ফিজিক্যাল কি-বোর্ড রয়েছে। তবে স্ক্রিনেও কি-বোর্ড ব্যবহার করা যাবে। রোজ গোল্ড রঙে ফোনটি পাওয়া যাবে।

ফোনটির মূল্য ৪১ হাজার রুপি। ভ্যাট ও ট্যাক্স ছাড়া বাংলাদেশি টাকায় ৪৯ হাজার টাকা।


প্রথম থেকেই হ্যাকিং, রিভিউ, গ্যাজেট, সফটওয়্যার ইত্যাদি সম্পর্কে আমার ব্যাপক আগ্রহ আমায় ব্লগইন জগতে নিয়ে আসে। আমি সব সময় চেষ্টা করি আমার সামান্যতম জ্ঞানটুকু সকলের মাঝে ছড়িয়ে দিতে। বর্তমানে আমি কম্পিউটার সায়েন্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করছি। আমাকে ফেসবুকে পাবেন।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.