কিনবেন নাকি ল্যাম্বরগিনির উভচর গাড়ি ?

No Comments

2016_04_12_14_47_57_oeTm40VDiae31Y2OTMQeH2GHlSJj4w_original

 

বিলাসবহুল গাড়ির তালিকায় শীর্ষে রয়েছে ল্যাম্বরগিনি। অনেকেরই পছন্দের তালিকায় আছে এটি। আর এই সুপার কার যদি হয় উভচর, তাহলেতো কথাই নেই। তবে এই ভালো লাগা মিইয়ে যায় দামে।  ২ লাখ ডলারের নিচে লাম্বরগিনি পাওয়াই মুশকিল।

তবে আশ্চর্যের ব্যাপার হচ্ছে এরকম বিলাসবহুল গাড়ির বিজ্ঞাপন উঠেছে ‘ইবে’তে! যারা সত্যিই এ ধরনের কারের স্বপ্নই দেখেছেন, তাদের জন্য বিশাল এক সুযোগই বলা যায়। মাত্র ২৬ হাজার ৭৭৫ মার্কিন ডলারে এমন কার বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন এর মালিক।

অবিশ্বাস্য ভাবলেও এটাই সত্যি। তবে এ গাড়ির সঙ্গে রয়েছে মালিকের দেয়া ছোট্ট একটা গল্প। গাড়িটি কেনার পর পরিবর্তন করা হয়েছে ড্রাইভিং সাইড। ডানহাতি ড্রাইভিং থেকে এখন এটিকে বাহাতি ড্রাইভিং কারে রূপান্তর করা হয়েছে। তাও আবার পেছনের দিকে।

এরপরেও গাড়িতে করতে হবে বেশ কিছু ওয়ারিংয়ের কাজ। নিতে হবে একটু ওয়ার্কশপেও। অবশ্য পুরনো রূপে ফিরতে খরচ পড়বে ৫০ হাজার ইউরোর ‘সামান্য একটু বেশি’ই। বিশেষত, অন্যসব কিছু ঠিক থাকলেও গাড়িটির সিট, টায়ার, ব্রেক এবং দরজা লাগাতেই হবে।

এতকিছু শুনে এতক্ষণে হয়তো দমেই গেছেন। আর যাই হোক ২৬-২৭ হাজার ডলারে লাম্বরগিনি! এটুকুতো মানতেই হবে তাই না?


প্রথম থেকেই হ্যাকিং, রিভিউ, গ্যাজেট, সফটওয়্যার ইত্যাদি সম্পর্কে আমার ব্যাপক আগ্রহ আমায় ব্লগইন জগতে নিয়ে আসে। আমি সব সময় চেষ্টা করি আমার সামান্যতম জ্ঞানটুকু সকলের মাঝে ছড়িয়ে দিতে। বর্তমানে আমি কম্পিউটার সায়েন্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করছি। আমাকে ফেসবুকে পাবেন।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.