অভিযোগ আমলে নিয়ে বৈঠক মঙ্গলবার কলড্রপের ব্যাপারে ব্যবস্থা নিতে চায় বিটিআরসি

No Comments

1460953920
মোবাইল ফোনের কল ড্রপের বিষয়ে ব্যবস্থা নেয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। গত ১২ এপ্রিল ইত্তেফাকের প্রধান শিরোনাম ছিল ‘মোবাইল ফোন সেবায় চরম বিরক্ত গ্রাহক’।
এই রিপোর্ট ধরেই বিষয়টির প্রতিকারে ব্যবস্থা নেয়ার জন্য গতকাল রবিবার অভ্যন্তরীণ বৈঠক আহবান করে বিটিআরসি। মঙ্গলবার বিকাল ৩ টায় বৈঠক অনুষ্ঠিত হবে।
গতকাল বিটিআরসির ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন বিভাগের সহকারী পরিচালক কামাল হোসেন ফরাজী স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, ইত্তেফাকের ওই প্রতিবেদনের বিষয়ে বৈঠকে বিস্তারিত আলোচনা করা হবে। ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন বিভাগের কমিশনার   সালেহ আহমেদ হাকিমের  সভাপতিত্বে অনুষ্ঠেয় ওই বৈঠকে ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন বিভাগের মহাপরিচালক, সিস্টেম এন্ড সার্ভিস বিভাগের মহাপরিচালকসহ দুই  শাখার পরিচালক ও  উপ-পরিচালকরা উপস্থিত থাকবেন।
বৈঠকে আলোচ্যসূচির মধ্যে রয়েছে: কল ড্রপ হওয়ার কারণ বিশ্লেষণ, কল ড্রপ দূরীকরণে এ যাবত বিটিআরসি কর্তৃক গৃহীত পদক্ষেপ পর্যালোচনা, গ্রাহক অভিযোগ থেকে পাওয়া গত ৩ মাসের কল ড্রপের পরিসংখ্যান ও গৃহীত পদক্ষেপ পর্যালোচনা, কল ড্রপে মিনিট ফেরত দেয়ার সংক্রান্ত নির্দেশনার বর্তমান অবস্থা পর্যালোচনা এবং কল ড্রপ দূরীকরণে করণীয় নির্ধারণ।
ইত্তেফাকের প্রতিবেদনে বলা হয়েছিল, মোবাইল ফোনের গ্রাহক সেবায় বর্তমানে চরম বিরক্ত গ্রাহক। এখন কোন একটি ফোনে টানা ৫ মিনিট কথা বলা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। এর মধ্যে একাধিকবার কল কেটে যাচ্ছে। চালু থাকা ফোনে কল দিলেও দেখাচ্ছে বন্ধ। আবার কথা না বললেও দেখাচ্ছে বিজি টোন। বিটিআরসির চিঠিয়ে এই বিষয়গুলোও উল্লেখ করা হয়েছে।

প্রথম থেকেই হ্যাকিং, রিভিউ, গ্যাজেট, সফটওয়্যার ইত্যাদি সম্পর্কে আমার ব্যাপক আগ্রহ আমায় ব্লগইন জগতে নিয়ে আসে। আমি সব সময় চেষ্টা করি আমার সামান্যতম জ্ঞানটুকু সকলের মাঝে ছড়িয়ে দিতে। বর্তমানে আমি কম্পিউটার সায়েন্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করছি। আমাকে ফেসবুকে পাবেন।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.