শিগগিরই আসছে ৬ জিবি র‍্যামের অ্যাপোলো

No Comments

1460953149
গত মাসে ৬ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণ সুবিধার একটি ফোন আনার ঘোষণা দেয় ভার্নি। চলতি সপ্তাহেই অ্যাপোলো নামের নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইস বাজারে আসতে চলেছে।
বৈশ্বিক স্মার্টফোন বাজারে নিয়মিতই নতুন প্রতিদ্বন্দ্বীর আবির্ভাব ঘটছে। এ প্রতিষ্ঠানগুলোর বেশিরভাগই চীনভিত্তিক। ক্রমবর্ধমান স্মার্টফোন বাজারে ব্যবসা সম্প্রসারণে এ প্রতিষ্ঠানগুলো আগ্রাসী মূল্যনীতি এবং গ্রাহক চাহিদা অনুযায়ী সেবা সরবরাহকে গুরুত্ব দিচ্ছে। চীনভিত্তিক ভার্নি এমনই একটি ডিভাইস নির্মাতা কোম্পানি।
অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম চালিত ভার্নি অ্যাপোলো স্মার্টফোনে ২৫৬০x১৪৪০ পিক্সেল রেজ্যুলেশনের ৫ দশমিক ৫ ইঞ্চি কোয়াড এইচডি ডিসপ্লে রয়েছে। ৬ গিগাবাইট র‍্যামের এ ডিভাইসে ডেকা-কোর মিডিয়াটেক এক্স২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।
প্রাথমিকভাবে কোন কোন দেশের বাজারে ফোনটি আসবে বা এর দাম কেমন হবে এ সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রথম থেকেই হ্যাকিং, রিভিউ, গ্যাজেট, সফটওয়্যার ইত্যাদি সম্পর্কে আমার ব্যাপক আগ্রহ আমায় ব্লগইন জগতে নিয়ে আসে। আমি সব সময় চেষ্টা করি আমার সামান্যতম জ্ঞানটুকু সকলের মাঝে ছড়িয়ে দিতে। বর্তমানে আমি কম্পিউটার সায়েন্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করছি। আমাকে ফেসবুকে পাবেন।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.