ভ্রমণ বিষয়ক তথ্য জানাবে গুগল

No Comments

গ্রাহকদের জন্য সেবার পরিধি আরো বিস্তৃত করতে ‘ডেসটিনেশন অন গুগল’ নামে নতুন একটি ফিচার চালু করেছে গুগল। ফিচারটির মাধ্যমে এখন থেকে গ্রাহকরা ভ্রমণের জন্য গুগলের কাছ থেকেই যাবতীয় সেবা গ্রহণ করতে পারবে বলে এক ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

destination-on-Google

নতুন যুক্ত হওয়া এই ফিচারে আওতায় গুগল সার্চ ইঞ্জিনে যে কোনো মহাদেশ, দেশ বা অঙ্গরাজ্যের নাম লিখে তার পাশে ‘ডেসটিনেশন’ বা ‘ভ্যাকেশন’ লিখলেই উল্লেখিত দেশ বা অঞ্চলের প্লেনের ভাড়া ও হোটেল ভাড়ার তালিকা একত্রে সামনে চলে আসবে।

এছাড়াও ভ্রমণের দিন পরিবর্তন করার পাশাপাশি সময়ের তারতম্যও বিষয়েও এই ফিচারটি সহায়তা দিয়ে থাকবে। ব্যবহারকারীরা তাদের ভ্রমণের বাজেট, পছন্দ ও ভ্রমণকারীর সংখ্যা অনুযায়ী যে কোন বিষয়ের তথ্য চাইরে গুগল থেকেই জানতে পারবেন ভ্রমণপিপাসুরা।

বর্তমানে অধিকাংশ মানুষ ভ্রমণ বিষয়ে জানার জন্য অনলাইনের উপরই নির্ভর করে থাকেন। বিষয়টি বিবেচনায় এনেই নতুন এই ফিচার যুক্ত করলো সার্চ জায়ান্ট গুগল।


আমি খুব ক্ষুদ্র। টেকনোলজি জগৎ অনেক ভাললাগে তাই ছারতেই পারিনা । নতুন কিছু নিয়ে আপনাদের কাছে বার বার আসি নতুন কিছু দেয় চেষ্টা করি। ভালবাসি টেকনোলজিকে। ভালবাসি দেশকে।

You might like also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.