সবচেয়ে সহজ পদ্ধতিতে আপনার পিসি থেকে স্মার্টফোনে ফাইল ট্রান্সফার করুন!

1 Comments

বন্ধুর বাসায় গেছেন, তো যেয়ে দেখলেন ওর ল্যাপটপে কিছু অসাধারন নতুন মুভি বা গান, তো এখন আপনার ঐ সব গান গুলো লাগবে তখন কি করবেন? নিশ্চয় ফোন থেকে মেমোরি কার্ড খুলে তারপর সেগুলো নিবেন অথবা ওর কাছ থেকে ডাটা ক্যাবল নিয়ে তারপর সেগুলো ট্রান্সফার করবেন। ওকে আজকে আপনাদের সাথে আলোচনা করবো ভিন্ন একটি টিপস। হয়তো স্মার্টফোনে সবাই এটি ট্রাই করেছেন কিন্তু পিসিতে এখনো ট্রাই করা হয়নি। তো চলুন শুরু করা যাক।

প্রথমে এই লিংক থেকে আপনার ল্যাপটপে সফটওয়্যারটি সেটআপ করে নিন। আর একই সাথে আপনার স্মার্টফোনেও শেয়ারইট নামের জনপ্রিয় অ্যাপটি ইন্সটল করে নিন। এখানে বলা বাহুল্য যে, আপনার ল্যাপটপ বা ডেক্সটপ কম্পিউটারে অবশ্যই ওয়াইফাই কানেকশন থাকতে হবে অন্যথায় কাজ হবে না। এবং একই সাথে আপনার স্মার্টফোনেও থাকতে হবে।

এবার ঠিক একই ভাবে স্মার্টফোন থেকে যেভাবে ফাইল ট্রান্সফার করেন ঠিক সেভাবে আপনার পিসি থেকে ফাইল ট্রান্সফার করতে শুরু করুন। খুবই সহজ, প্রথমে পিসি থেকে টুলসটি চালু করে সেন্ড ফাইল করন।

এবার যে ফাইলটি ট্রান্সফার করতে চান সেটি সিলেক্ট করুন আর সেন্ড করুন। আর ওদিকে আপনার স্মার্টফোন থেকে সেটি রিসিভ করন, ব্যাস হয়ে গেলো।

ঠিক একই ভাবে চাইলে আপনার স্মার্টফোন থেকেও যেকোনো ফাইল ট্রান্সফার করতে পারবেন। তাও আবার গুলির বেগে। এখানে উল্লেখ্য যে আপনার ফোনটি যে প্লাটফরমেরই হোক না কেন কাজ করবে, হোক সে উইন্ডোজ বা ম্যাক অথবা অ্যান্ড্রয়েড।

তো আর দেরি কেন এখনি ট্রাই করুন।


®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗® ✪░░▒▓███►✂✂((((☠☠➸Unsele©ted✖TweeteЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

You might like also

Comments

1 thought on “সবচেয়ে সহজ পদ্ধতিতে আপনার পিসি থেকে স্মার্টফোনে ফাইল ট্রান্সফার করুন!”

  1. Firuz Alam says:

    লিংক এ ক্লিক করলে 404 দেখায় অ্যাপস লিংক আসে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.